মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম:

সাতকানিয়ায় মহাসড়কে হানিফ সুপারের একটি বাস খাদে পড়ে অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছে। গত ২৯ জুলাই রবিবার রাত আড়াই টার সময় সাতকানিয়া উপজেলার চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের আঁন্দার -মা দরগাহ্ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে রাতে হানিফ সুপার (ঢাকামেট্রো-ব-১১-৩১০৬) নাম্বারের একটি বাস যাত্রী নিয়ে কক্সবাজার দিকে যাচ্ছিলেন। বাসটি মহাসড়কের আঁন্দার মা দরগাহ্ এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পশ্চিম পাশে খাদে পড়ে যায়। এতে ১৫ বাসের যাত্রী আহত হয়।

আহতরা হলেন, কায়সার হামিদ (২২), মোঃ হানিফ (৪০), মানিক ভৌমিক (৪৩), মিলন কান্তি দাশ (২০), আকাশ শেখ (২৩), ইব্রাহীম মাতবর (২৭), মোহসেন মাতবর (২৫), শাহরিয়ার মাতবর (২৮), সাইফুল ইসলাম (৩৮), ও জেসমিন আকতার সেজুঁতি (৩০)।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন, রাতে কক্সবাজার যাওয়ার পথে হানিফ সুপারের একটি বাস চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে গাড়ির অধিকাংশ যাত্রী আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করে। সেখানে আহতদের পুলিশের গাড়িতে করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।